April 29, 2024, 10:22 pm

সংবাদ শিরোনাম
সারাদেশের মতো রংপুরের বাজার নিয়ন্ত্রণে রয়েছে ভোক্তার ডিজি আবাম ফাউন্ডেশনের উদ্যোগে হাফেজ ও এতিমদের মাঝে পোশাক ও সেলামী প্রদান কক্সবাজার টিসিবির পণ্য মজুদ ও বিক্রির অপরাধে এক লাখ টাকা জরিমানা দুস্থদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ এবার কলাপাড়ায় দেখা মিললো বিলুপ্তপ্রায় উড়ন্ত লাউডগা সাপের কুড়িগ্রামের উলিপুরে বাঁশের বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে দিলেন প্রভাবশালী কুড়িগ্রামে বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি- ২০২২ প্রদান নিয়মিত বাজার মনিটরিংয়ে পণ্যের দাম কমছে :রংপুরে ভোক্তা ডিজি ব্রহ্মপুত্র নদে আড়াই মাস ধরে চিলমারী-রৌমারী ফেরি চলাচল বন্ধ বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের সড়ক অবরোধ

পটুয়াখালীতে দুই সমকামী কিশোরীকে গ্রেফতার করেছে র‌্যাব

পটুয়াখালী প্রতিনিধি::

 

পটুয়াখালীতে দুই সমকামী কিশোরীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। বুধবার সকালে সদর উপজেলার লঞ্চঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, এবছরের প্রথম দিকে বাউফলের এক কিশোরী ও গলাচিপার অপর এক কিশোরীর সাথে ফেইস বুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে সম্পর্ক গড়ে ওঠে। এ ঘটনায় ২২ অক্টোবর বাউফলের কিশোরীর পরিবার বিভিন্ন প্রলোভন দেখিয়ে তাদের মেয়েকে জোর পূর্ব তুলে নেয়া হয়েছে মর্মে থানায় একটি জিডি করেন এবং র‌্যাবের হস্তক্ষেপ কামনা করেন। পরে র‌্যাব আজ সকালে ওই দুই কিশোরীকে আটক করে বাউফল থানায় হস্তান্তর করে। দুই কিশোরী পালিয়ে বিয়ে করেছেন বলে তারা র‌্যাবের কাছে দাবি করেছেন। এ ঘটনায় বাউফলের কিশোরীর পিতা বাদী হয়ে বাউফল থানায় একটি অপহরন মামলা দায়ের করেছেন।

Facebook Comments Box
Share Button

     এ জাতীয় আরো খবর